Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

বিভাগীয় কমিশনার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, Divisional Commissioner Office job circular 2021

বিভাগীয় কমিশনারের কার্যালয় খুলনা নিয়োগ বিজ্ঞপ্তি

বিভাগীয় কমিশনার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ।জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে বিভাগীয় কমিশনারের কার্যালয় খুলনায় ৩ টি পদে মোট ৯ জনকে নিয়োগ প্রদান করা হবে। খুলনা বিভাগের স্থায়ী বাসিন্দাদের উল্লেখিত পদ সমূহে নিয়োগ প্রদান করা হবে।

Divisional Commissioner Office job circular 2021

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বিভাগীয় কমিশনারের কার্যালয়, খুলনা
পদ সংখ্যাঃ ০৯ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ www.khulnadiv.gov.bd
আবেদন শুরুঃ ০৮ ডিসেম্বর ২০২১
আবেদনের শেষ তারিখঃ ৩০ ডিসেম্বর ২০২১

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১. পদের নামঃ অর্ডারলি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
পদ সংখ্যাঃ ০৫ টি
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ এসএসসি/ সমমান।

২. পদের নামঃ নিরাপত্তা প্রহরী
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
পদ সংখ্যাঃ ০২ টি
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ এসএসসি/ সমমান।

৩. পদের নামঃ মালি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
পদ সংখ্যাঃ ০২ টি
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ এসএসসি/ সমমান।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ৭ নভেম্বর ২০২১ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ 30 বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযুদ্ধের পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া
👉 জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম টি কার্যালয়ের সংস্থাপন শাখা বিনামূল্যে এবং বিভাগীয় কমিশনার, খুলনা এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

👉 আবেদনকারী প্রার্থীকে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও অবশ্যই খুলনা বিভাগের স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদন ফরমে বর্ণিত নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় তথ্যাদি প্রদান করে আবেদন করতে হবে।

👉 সরকার কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে আবেদন করে ৮ ডিসেম্বর ২০২১ হতে ৩০ ডিসেম্বর ২০২১ তারিখের মধ্যে ডাকযোগে আবেদন পত্র প্রেরণ করতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। খামের উপর মোটা অক্ষরে স্পষ্টভাবে পদের নাম নিজ জেলা এবং নিজের নাম ঠিকানা বিশেষ কোটা যদি থাকে সেটি উল্লেখ করতে হবে।

👉 আবেদনপত্রের সাথে পূর্ণ নাম ঠিকানা সম্বলিত দশ টাকার ডাকটিকেট লাগানো একটি ফেরত খাম সংযুক্ত করে দিতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা
বরাবর,
বিভাগীয় কমিশনার কার্যালয়, খুলনা।

অন্যান্য তথ্যাবলী
১. সরকার কর্তৃক প্রদত্ত নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধার সন্তান/ মহিলা/ আনসার/ এতিম/ শারীরিক প্রতিবন্ধী/ ক্ষুদ্র নৃগোষ্ঠী প্রার্থীদের জন্য কোটা অনুসরণ করা হবে। এজন্য প্রার্থীকে তার কোঠার দাবির সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র/ প্রমানপত্রের সত্যায়িত কপি আবেদনের সাথে জমা দিতে হবে। অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে গণ্য করা হবে।

২. কোন ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগ প্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগ বাতিল এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

৩. লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় অবশ্যই নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের মূল কপি অথবা সত্যায়িত ফটোকপ, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

জব সাদৃশ্য ট্যাগ সমূহ:
বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, Divisional Commissioner Office job circular 2021, bd job circular today, chakrir khobor, sorkari chakrir khobor, govt job circular 2021, job circular 2021, government job circular 2021

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ