Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

বাংলাদেশ সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Bangladesh Secretariat job circular

বাংলাদেশ সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ তথ্য অধিদপ্তরের রাজস্বভুক্ত বাংলাদেশ সচিবালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ৭ টি পদে মোট ৫০ জনকে নিয়োগ প্রদান করা হবে। শুধুমাত্র বাংলাদেশের প্রকৃত নাগরিকদের যোগ্যতার ভিত্তিতে দরখাস্ত করতে আহ্বান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সচিবালয়
পদ সংখ্যাঃ ৫০ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ pressinform.gov.bd
আবেদন শুরুঃ ১৯ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২ ফেব্রুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ ইনফরমেশন অ্যাসিস্ট্যান্ট
বেতনঃ ১২৫০০-৩০২৩০ টাকা
পদ সংখ্যাঃ ১৩ টি
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি। কম্পিউটারে এম এস ওয়ার্ড, পাওয়ার পয়েন্টে অভিজ্ঞতা থাকতে হবে এবং পত্র পত্রিকায় নিয়মিত ফিচার বা নিবন্ধ দেখার অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজিতে অনুবাদ করার দক্ষতা থাকতে হবে।

২.পদের নামঃ ফটোগ্রাফার
বেতনঃ ১২৫০০-৩০২৩০ টাকা
পদ সংখ্যাঃ ১২ টি
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি। ডিজিটাল ক্যামেরা পরিচালনা ও কম্পিউটার সম্পর্কে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ডিজিটাল ফটোগ্রাফি তে ন্যূনতম ৬ মাসের কোর্সের সনদ থাকতে হবে। বাংলা এবং ইংরেজিতে ছবির ক্যাপশন লেখার দক্ষতা থাকতে হবে।

৩.পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
পদ সংখ্যাঃ ৭ টি
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারের দক্ষতা। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ইমেইল, ফ্যাক্স, মেশিন ইত্যাদি চালানোর দক্ষতা অভিজ্ঞতা থাকতে হবে।

৪.পদের নামঃ ক্যাটালগার
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
পদ সংখ্যাঃ ১ টি
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রি।

৫.পদের নামঃ অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
পদ সংখ্যাঃ ২ টি
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারের দক্ষতা। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ইমেইল, ফ্যাক্স, মেশিন ইত্যাদি চালানোর দক্ষতা অভিজ্ঞতা থাকতে হবে।

৬.পদের নামঃ অফিস সহায়ক
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
পদ সংখ্যাঃ ১৪ টি
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রি।

৭.পদের নামঃ পরিচ্ছন্নতাকর্মী
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
পদ সংখ্যাঃ ১ টি
যোগ্যতাঃ অষ্টম শ্রেণি/ জেএসসি/ সমমানের ডিগ্রি।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ১৯ জানুয়ারি ২০২২ তারিখে অবশ্যই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। শারীরিক প্রতিবন্ধী এবং বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে প্রার্থীদের (pid.teletalk.com.bd) এই ওয়েবসাইটে গিয়ে এবং আবেদনপত্র সম্পূর্ণভাবে পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদন ফি
প্রার্থীদের আবেদন ফি বাবদ ১ -৫ নং পদের ক্ষেত্রে ১১২ টাকা এবং ৬ -৭ নং পদের ক্ষেত্রে ৫৬ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদন করার সময়সীমা
অনলাইনে আবেদন শুরু ১৯ জানুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টা থেকে এবং আবেদনের সময় শেষ হবে ২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়। এই সময়ের ভেতরে প্রার্থীদের আবেদন করতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি
ডিসি অফিস 
ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি
ডিসি অফিস পাবনা নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

বাংলাদেশ সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
বাংলাদেশ সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, bangladesh secretariat job circular 2022, bd job circular 2022, Job Circular 2022, sorkari chakrir khobor, govt job circular 2022, government job circular 2022, ministry of information and broadcasting jobs job circular, pid office job circular, সরকারি চাকরি


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ