Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, BIFPCL Job Circular

বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কম্পানি প্রাইভেট লিমিটেড এটি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ এবং এনটিপিসি লিমিটেড ভারতের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান।এই প্রতিষ্ঠানটি বাগেরহাট জেলার রামপাল উপজেলার একটি অত্যাধুনিক ২ x ৬৬০ মেগাওয়াট মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রকল্প বাস্তবায়ন করছে। যোগ্য প্রার্থীদের এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কম্পানি (প্রা.) লিমিটেড
পদ সংখ্যাঃ ৫৮ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ https://bifpcl.com
আবেদন শুরুঃ ১৩ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ৩১ জানুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১. পদের নামঃ অপারেটর/ টেকনিশিয়ান কেমিক্যাল
বেতনঃ ২৩০০০ টাকা
পদ সংখ্যাঃ ৩৫ টি
বয়সঃ অনূর্ধ্ব ৪৫ বছর
যোগ্যতাঃ কেমিক্যাল সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি অথবা এইচএসসি (বিজ্ঞান বিভাগ) সহ তিন মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। তাপ/ গ্যাস/ তেলভিত্তিক পাওয়ার প্লান্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

২. পদের নামঃ অপারেটর/ টেকনিশিয়ান ইলেকট্রিক্যাল
বেতনঃ ২৩০০০ টাকা
পদ সংখ্যাঃ ২০ টি
বয়সঃ অনূর্ধ্ব ৪৫ বছর
যোগ্যতাঃ ইলেকট্রিক্যাল সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি অথবা এইচএসসি (বিজ্ঞান বিভাগ) সহ তিন মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। তাপ/ গ্যাস/ তেলভিত্তিক পাওয়ার প্লান্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

৩. পদের নামঃ অপারেটর/ টেকনিশিয়ান আইটি/ কম্পিউটার
বেতনঃ ২৩০০০ টাকা
পদ সংখ্যাঃ ০১ টি
বয়সঃ অনূর্ধ্ব ৪৫ বছর
যোগ্যতাঃ আইটি/ কম্পিউটার সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি অথবা এইচএসসি (বিজ্ঞান বিভাগ) সহ তিন মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

৪. পদের নামঃ ফায়ার ইন্সপেক্টর
বেতনঃ ২৩০০০ টাকা
পদ সংখ্যাঃ ০১ টি
বয়সঃ অনূর্ধ্ব ৪৫ বছর
যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী অথবা ন্যূনতম এইচএসসি/ সমমান সহ যে কোন প্রতিষ্ঠানের ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তাপ/ গ্যাস/ তেলভিত্তিক পাওয়ার প্লান্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশন সফট্ওয়ারে প্রাথমিক কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৫. পদের নামঃ অপারেটর/ টেকনিশিয়ান আইটি/ কম্পিউটার
বেতনঃ ১৮০০০ টাকা
পদ সংখ্যাঃ ০১ টি
বয়সঃ অনূর্ধ্ব ৩৫ বছর
যোগ্যতাঃ আইটি/ কম্পিউটার সংশ্লিষ্ট ট্রেডে ন্যূনতম এইচএসসি অথবা এইচএসসি (বিজ্ঞান বিভাগ) সহ তিন মাসের সংশ্লিষ্ট ট্রেড সার্টিফিকেট কোর্স। বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

অন্যান্য সুযোগ সুবিধা
মূল বেতনের সাথে, বাড়ি ভাড়া ভাতা, চিকিৎসা সুবিধা, বোনাস, সিপিএফ, গ্রাচুয়িটি এবং অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন করার পদ্ধতি
আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের সময় প্রার্থীদের স্ক্যান করা রঙিন ছবি এবং স্বাক্ষর যথাযথভাবে আপলোড করতে হবে। আবেদন করতে প্রার্থীদের (bifpcl.teletalk.com.bd) এই ওয়েবসাইটে আসতে হবে এবং আবেদনপত্র সম্পূর্ণভাবে পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদন ফি
প্রার্থীদের আবেদন ফি বাবদ ৪০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ৪৮ টাকা সর্বমোট ৪৪৮ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে পরিশোধ করতে হবে। অন্যথায় আবেদন সম্পন্ন হবে না।

আবেদন করার সময়সীমা
অনলাইনে আবেদন শুরু ১৩ জানুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টা থেকে এবং আবেদনের সময় শেষ হবে ৩১ জানুয়ারি ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
কর কমিশনারের কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি
কর কমিশনারের কার্যালয় বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পাওয়ার প্লান্ট জব সার্কুলার ২০২২, rampal power plant job circular 2022, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, rampal power plant job circular 2021, rampal power plant job circular 2022, rampal power plant job circular, Bangladesh India Friendship Power Company Job Circular 2022, BIFPCL Job Circular 2021 apply online,

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ