Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | cgdf job circular 2022


ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় এর ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) তে বিভিন্ন পদে ৫৪ জনকে নিয়োগ প্রদান করা হবে। জনবল নিয়োগের নিমিত্ত পদের পাশে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহবান করা হচ্ছে।
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট
পদ সংখ্যাঃ ৫৪ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ cgdf.gov.bd
আবেদন শুরুঃ ২০ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১৩ মার্চ ২০২২


নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ জুনিয়র অডিটর
পদ সংখ্যাঃ ৫৩ টি
গ্রেডঃ ১৬
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান ডিগ্রী। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়াড প্রসেসিং, ডাটা এন্ট্রি, টাইপিং ইত্যাদি ক্ষেত্রে কম্পিউটারে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ হতে হবে

২.পদের নামঃ টেলিফোন অপারেটর
পদ সংখ্যাঃ ১ টি
গ্রেডঃ ১৬
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮-৩০ বছর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত।

আবেদন ফি
প্রার্থীকে আবেদন ফি বাবদ ১-২ নং পদের ক্ষেত্রে ১০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা সর্বমোট ১১২ টাকা পরিশোধ করতে হবে। এই টাকা আবেদন করার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে প্রদান করতে হবে।

আবেদন করার সময়সীমা
অনলাইনে আবেদন শুরু ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টায় এবং আবেদনের সময় শেষ হবে ১৩ মার্চ ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়। সময়ের ভেতরে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য এই (cgdf.teletalk.com.bd) ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে নির্ধারিত সময়ের মধ্যে সাবমিট করতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Office of the Controller General Defence Finance job circular 2022 | www.cgdf.gov.bd job circular 2022 | cgdf job circular 2022 | sorkari chakrir khobor | govt job circular 2022 | সরকারি চাকরি, government job circular 2022 | defence finance department job circular 2022 | cgdf.teletalk.com.bd job circular 2022

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ