Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Chittagong port authority collage job circular 2022


চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম বন্দর কলেজ, চট্টগ্রাম বন্দর মহিলা কলেজের রাজস্বখাতভূক্ত নিম্নে পদ সমূহে নিয়োগের জন্য বাংলাদেশের নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা হচ্ছে।
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
পদ সংখ্যাঃ ৬ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ cpa.gov.bd
আবেদন শুরুঃ ৩০ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১৫ ফেব্রুয়ারি ২০২২


নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ অফিস সহকারী কাম হিসাব সহকারী
পদ সংখ্যাঃ ২ টি
গ্রেডঃ ১৬
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ স্নাতক/ সমমান ডিগ্রী।

২.পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ৪ টি
গ্রেডঃ ১৬
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ স্নাতক/ সমমান ডিগ্রী। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং/ ডাটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ১৫ ও ২০ শব্দ থাকতে হবে।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ৩০ জানুয়ারি ২০২২ তারিখে ১৮-৩০ বছর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান, প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত। এছাড়াও মুক্তিযোদ্ধার নাতি-নাতনি বয়স ৩০ বছর ।

আবেদন ফি
প্রার্থীকে আবেদন ফি বাবদ সোনালী ব্যাংকের যে কোন শাখায় (পোর্ট শাখা, চট্টগ্রাম ব্যতীত) পে স্লিপ দিয়ে নিয়োগ পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা পরিশোধ করতে হবে। ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার/ ডির্টি গ্রহণযোগ্য নয়।

আবেদন করার সময়সীমা
অনলাইনে আবেদন শুরু ৩০ জানুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টায় এবং আবেদনের সময় শেষ হবে ১৫ ফেব্রুয়ারি ২০২২ তারিখ রাত ১২.০০ টায়। সময়ের ভেতরে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদন করার পদ্ধতি
আবেদনকারীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইট (jobscpa.org) তে অনলাইন চাকরির আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরমটি পূরণ করতে হবে। অনলাইনে আবেদন ফরম সাবমিট করার পর প্রার্থীকে নিবন্ধন নম্বর সম্বলিত তার আবেদনের একাধিক প্রিন্ট কপি এবং একই নিবন্ধন নম্বর সম্বলিত সোনালী ব্যাংকের সোনালী সেবা পে স্লিপ ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। সোনালী ব্যাংকের যে কোন শাখায় (পোর্ট শাখা, চট্টগ্রাম ব্যতীত) পে স্লিপ দিয়ে নিয়োগ পরীক্ষার ফি পরিশোধ করতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ মহিলা কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | chittagong port authority job circular 2022 | www.cpa.gov.bd job circular 2022 | cpa job circular 2022 | sorkari chakrir khobor | govt job circular 2022 | সরকারি চাকরি, government job circular 2022 | chittagong port authority collage job circular Circula 2022 |

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ