Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ডিসি অফিস যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | dc office jessore job circular

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন যশোর জেলার ইউনিয়ন পরিষদ সমূহে নিয়োগ প্রদানের লক্ষ্যে। নিম্ন উল্লেখিত পদে যশোর জেলার স্থায়ী বাসিন্দা ও বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

ডিসি অফিস যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, যশোর
পদ সংখ্যা ১২ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ jessore.gov.bd
আবেদন শুরুঃ ২৩ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২০ ফেব্রুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

১.পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
পদ সংখ্যাঃ ১২ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখে অবশ্যই ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান, শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য এবং বীর মুক্তিযোদ্ধার নাতি নাতনিদের ক্ষেত্রের পরিসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য

আবেদন ফি
আবেদন ফি বাবদ উল্লেখিত পদের জন্য জেলা প্রশাসক, যশোর এর অনুকূলে সোনালী ব্যাংক হতে ৫০০ টাকা ব্যাংক ড্রাফট/ পে অর্ডার সংযুক্ত করতে হবে।

আবেদন প্রক্রিয়া
যশোর জেলা প্রশাসকের অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র সংগ্রহ করে আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যে ডাকযোগে আবেদন পত্র প্রেরণ করতে হবে। প্রার্থীদের সত্যায়িত ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, ২ কপি স্ট্যাম্প সাইজের ছবি, জীবন বৃত্তান্ত, নাগরিকত্ব সনদপত্র, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্রের অনুলিপি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ নিম্নের ঠিকানায় ডাকযোগে আবেদন পত্র প্রেরণ করতে হবে।

আবেদনপত্র প্রেরণের খামির ওপরের অংশে আবেদনকৃত পদের নাম ও নিজ জেলার নাম অবশ্যই উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সংবলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০ x ৪.৫ ইঞ্চি ফেরত খাম সংযুক্ত করে দিতে হবে।
আবেদনপত্র প্রেরণের ঠিকানা
বরাবর
জেলা প্রশাসকের কার্যালয়, যশোর


জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
যশোর ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, dc office jessore job circular 2022, bd job circular today, sorkari chakrir khobor, govt job circular 2022, সরকারি চাকুরি, job circular 2021, government job circular 2021, district government office in jessore job circular 2022, ডিসি অফিস যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ