Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ডিসি অফিস পাবনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | dc office job circular 2022

জেলা প্রশাসকের কার্যালয় পাবনা নিয়োগ বিজ্ঞপ্তি 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে জেলা প্রশাসকের কার্যালয় পাবনা বা ডিসি অফিস পাবনা তে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নিম্নে উল্লেখিত শূন্য পদ সমূহে পাবনা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ ডিসি অফিস পাবনা
পদ সংখ্যাঃ ১৫ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ dcpabna.gov.bd
আবেদন শুরুঃ ১ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২৮ ফেব্রুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা
পদ সংখ্যাঃ ১ টি
গ্রেডঃ ১৩
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলশুটিং এ দক্ষতা। কম্পিউটার হার্ডওয়ার বিষয়ে বেসিক ধারণা। সাঁটলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৫০ শব্দ এবং ইংরেজিতে ৮০ শব্দের গতি সম্পন্ন হতে হবে। কম্পিউটার টাইপিং এ ন্যূনতম বাংলায় ২৫ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।

২.পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
পদ সংখ্যাঃ ১ টি
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলশুটিং এ দক্ষতা। কম্পিউটার হার্ডওয়ার বিষয়ে বেসিক ধারণা। সাঁটলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৪৫ শব্দ এবং ইংরেজিতে ৭০ শব্দের গতি সম্পন্ন হতে হবে। কম্পিউটার টাইপিং এ ন্যূনতম বাংলায় ২৫ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।

৩.পদের নামঃ হিসাব সহকারি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
পদ সংখ্যাঃ ৭ টি
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান ডিগ্রী। কম্পিউটার চালনায় অভিজ্ঞতা স্প্রেডসিট, প্রেজেন্টেশনে দক্ষতা। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিং এ ন্যূনতম বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

৪.পদের নামঃ সার্টিফিকেট সহকারি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
পদ সংখ্যাঃ ৭ টি
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান ডিগ্রী। কম্পিউটার চালনায় অভিজ্ঞতা স্প্রেডসিট, প্রেজেন্টেশনে দক্ষতা। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিং এ ন্যূনতম বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে প্রার্থীদের (dcpabna.teletalk.com.bd) এই ওয়েবসাইটে আসতে হবে এবং আবেদনপত্র সম্পূর্ণভাবে পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদন ফি
প্রার্থীদের আবেদন ফি বাবদ বাবদ ১০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা সর্বমোট ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদন করার সময়সীমা
অনলাইনে আবেদন শুরু ১ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টা থেকে এবং আবেদনের সময় শেষ হবে ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি
কর কমিশনারের কার্যালয় সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

ডিসি অফিস পাবনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ডিসি অফিস পাবনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, dc office job circular 2021, dc office job circular 2022, Job Circular 2022, sorkari chakrir khobor, govt job circular 2022, government job circular 2022, pabna gov bd Job Circular 2022, Deputy Commissioner Office job circular , dc office job circular

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ