Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, karmasangsthan Bank job circular 2022

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

রাষ্ট্র মালিকানাধীন কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে একটি পদে মোট ১৭৭ জনকে নিয়োগ প্রদান করা হবে। বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা হচ্ছে।
কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ কর্মসংস্থান ব্যাংক
পদ সংখ্যাঃ ১৭৭
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ kb.gov.bd
আবেদন শুরুঃ ৫ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২৫ জানুয়ারি ২০২২



নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

১। পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যাঃ ১৭৭ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি। টাইপিং-এ প্রতি মিনিটে ইংরেজিতে ২৮ ও বাংলায় ২০ শব্দের গতি থাকতে হবে এর পাশাপাশি কম্পিউটার ডাটা এন্ট্রি সংক্রান্ত ছয় মাসের প্রশিক্ষণ গ্রহণ সনদসহ যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট উত্তীর্ণ হতে হবে।

প্রার্থীর বয়স
মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থী ব্যতীত সকল প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযুদ্ধ সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২বছর।

আবেদনের সময়সীমা ও আবেদন করার নিয়ম
প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য এই bdjobs.com/kb ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন সাবমিট করতে হবে। এই ওয়েবসাইট ছাড়া অন্য কোন ভাবে আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদন করার সময়সীমা হচ্ছে ৫ জানুয়ারি সকাল ১০ টা হতে ২৫ জানুয়ারি রাত ১২ টা পর্যন্ত।

আবেদন ফি
অনলাইনে আবেদনপত্র পূরণ করার পর পরবর্তী ৭২ ঘন্টার ভিতরে আবেদন ফি বাবদ নগদ লিমিটেডের মাধ্যমে ৩৫০ টাকা এর সাথে ৪ টাকা সার্ভিস চার্জ সহ সর্বমোট ৩৫৪ টাকা পরিশোধ করতে হবে।



নগদ অ্যাপ থেকে ফি পরিশোধ করার নিয়ম
নগদ অ্যাপ থেকে বিল পে ক্লিক করুন > KHJOB লিখে Search করুন > Job Reference ID টাইপ করে আপনার Mobile Number লিখুন > সকল তথ্য যাচাই-বাছাই করে আপনার নগদ পিন টাইপ করুন > ট্যাপ করে ধরে রাখুন প্রেমেন্ট শেষে কনফার্মেশন নোটিফিকেশন এবং বিল-পে রিসিট রিসিভ করুন। এছাড়াও নগদ ইউএসএসডি কোড (*167#) ডায়াল করে ফি প্রদান করতে পারেন।

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জব সাদৃশ্য ট্যাগ সমূহ
কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, karmasangsthan Bank job circular 2022, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, kb job circular 2022, Bank job circular 2022, চাকরির খবর ২০২২, bd job circular, সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সরকারি চাকরি,ব্যাংক এর চাকরি, ব্যাংক জব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ