Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

১৫ হাজার শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ ২০২২ | NTRCA Job Circular | Teacher job Circular


১৫ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় সারা বাংলাদেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদ্রাসার, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা) সমূহের প্রবেশ পর্যায়ে এনটিআরসি এর তৃতীয় গণবিজ্ঞপ্তির ধারাবাহিকতায় নিম্নে বর্ণিত শূন্যপদ পূরণের লক্ষ্যে শিক্ষক হতে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

১৫ হাজার শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)
পদ সংখ্যাঃ ১৫১৬৩ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ ntrca.gov.bd
আবেদন শুরুঃ ৮ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২২ ফেব্রুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

শিক্ষা প্রতিষ্ঠানের ধরণঃ স্কুল, কলেজ, মাদ্রাসার, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা
পদের নামঃ সহকারি শিক্ষক প্রভাষক
পদ সংখ্যাঃ ১৫১৬৩ টি (এমপিও- ১২৮০৭ টি, নন-এমপিও- ২৩৫৬ টি)
যোগ্যতাঃ কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ তথ্যপ্রযুক্তি (আই টি)/ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি/ ডিপ্লোমা ইন কম্পিউটার সাইন্স/ স্নাতক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারীর বয়স এক জানুয়ারি ২০২০ তারিখে ৩৫ বছর বা তার কম হতে হবে। তবে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ইনডেক্সধারী প্রার্থী এবং মহামান্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মামলার রায় অনুযায়ী ২০১৮ সালের পূর্বে যারা নিবন্ধন সনদ লাভ করেছেন (১ম নিবন্ধন হতে ১৩শ নিবন্ধন) তাদের ক্ষেত্রে বয়স সীমা শিথিলযোগ্য।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা, সর্বমোট ১১২ টাকা প্রদান করতে হবে। এই টাকা আবেদন করার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে প্রদান করে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে এই ওয়েবসাইট (ngi.teletalk.com.bd) এ গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।অনলাইনে আবেদন শুরু হবে ৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টা হতে এবং আবেদন শেষ হবে ২২ ফেব্রুয়ারি ২০২২ রাত ১২.০০ টায়।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
শিক্ষক নিয়োগ গণবিজ্ঞপ্তি ২০২২, বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, bd job circular today, Primary School Teacher Job Circular, www.ntrca.gov.bd job circular, NTRCA Job Circular, NTRCA job Circular 2022 apply online, ngi.teletalk.com.bd

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ