Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ডিসি অফিস বান্দরবান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । DC Office Bandarban job circular


বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় বা ডিসি অফিসের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে বান্দরবান জেলা জেলা প্রশাসকের কার্যালয়, বান্দরবান এবং এর অধীনস্থ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সমূহের শূন্য পদে নিয়োগের জন্য বান্দরবান জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নে উল্লেখিত যোগ্যতার ভিত্তিতে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

ডিসি অফিস বান্দরবান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ ডিসি অফিস, বান্দরবান
পদ সংখ্যাঃ ৯ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ bandarban.gov.bd
আবেদনের ওয়েবসাইটঃ dcbandarban.teletalk.com.bd
আবেদন শুরুঃ ০১ মার্চ ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২০ মার্চ ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ৫ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার সম্পর্কে ধারণা থাকতে হবে। সাঁটলিপি লেখনে প্রতি মিনিটে বাংলায় ৫০ শব্দ ও ইংরেজিতে ৮০ শব্দের গতি থাকতে হবে এবং কম্পিউটার টাইপে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।

২.পদের নামঃ সার্টিফিকেট সহকারী
পদ সংখ্যাঃ ৪ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার চালনায় অভিজ্ঞতা সহ ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দের হতে হবে।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২০ মার্চ ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে প্রতিটি পদের জন্য ১০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ১১২ টাকা, সর্বসাকুল্যে ১১২ টাকা প্রদান করতে হবে। আবেদন করার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে এই টাকা টেলিটক সিমের মাধ্যমে প্রদান করে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে বান্দরবান ডিসি অফিসের অফিশিয়াল ওয়েবসাইট (dcbandarban.teletalk.com.bd) এ গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদনের সময়সীমা
অনলাইনে আবেদন শুরু হবে ০১ মার্চ ২০২২ তারিখ সকাল ১০.০০ টা হতে এবং আবেদন শেষ হবে ২০ মার্চ ২০২২ বিকাল ৫.০০ টায়।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
বান্দরবান ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় বান্দরবান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, government job circular 2022, district government office in bandarban job, dc office bandarban job circular 2022, bd job circular today, sorkari chakrir khobor, govt job circular 2022, job circular 2022, ডিসি অফিস বান্দরবান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, dcbandarban.teletalk.com.bd

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ