Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ডিসি অফিস ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | DC Office Dhaka job circular


জেলা প্রশাসকের কার্যালয় ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি

ভূমি মন্ত্রণালয়ের স্মারকে প্রাপ্ত ছাড়পত্রের পরিপেক্ষিতে জেলা প্রশাসকের কার্যালয় ঢাকা এর ভূমি অধিগ্রহণ শাখায় নিম্নবর্ণিত শূন্য পদ সমূহ পূরণের নিমিত্তে ঢাকা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে শর্তসাপেক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।
ডিসি অফিস ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ ডিসি অফিস, ঢাকা
পদ সংখ্যাঃ ২৬ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ dhaka.gov.bd
আবেদন শুরুঃ ১ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২৮ ফেব্রুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ২২ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার ব্যবহারের দক্ষতা (কম্পিউটার মুদ্রাক্ষরিক গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ এবং বাংলা ২০ শব্দ হতে হবে)।

২.পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৪ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১ নং পদের জন্য ১০০ টাকা এবং ২ নং পদের জন্য ৫০ টাকা সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে জেলা প্রশাসক, ঢাকা এর অনুকূলে ব্যাংক ড্রাফট/ পে অর্ডার প্রদান করতে হবে এবং এর মূলকপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের আবেদন জন্য করার নির্ধারিত ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা জেলা প্রশাসক ঢাকা এর ওয়েবসাইট হতে ডাউনলোড করে স্বহস্তে লিখে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে চারিত্রিক সনদ ৩ কপি পাসপোর্ট সাইজ ছবি, ২ কপি স্ট্যাম্প সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশন মেয়র/ কাউন্সিল/ কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদ/ এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

এছাড়াও আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সম্বলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০x৪ ইঞ্চি একটি অব্যবহৃত ফেরত খাম প্রেরণ করতে হবে। আবেদনপত্র আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নিম্ন ঠিকানায় ডাকযোগে প্রেরণ করতে হবে। সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।
আবেদন পত্র প্রেরণ এর ঠিকানা
মোঃ শহিদুল ইসলাম
জেলা প্রশাসক, ঢাকা।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
ডিসি অফিস ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিসি অফিস ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
ঢাকা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, dc office dhaka job circular 2022, bd job circular today, sorkari chakrir khobor, govt job circular 2022, job circular 2021, government job circular 2021, district government office in dhaka job circular 2022, জেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ