Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

৯২৫ পদে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | CAAB job circular

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি সম্পূর্ণ সরকারি চাকরি। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৯২৫ পুরুষ ও মহিলা নিয়োগ প্রদান করা হবে। বাংলাদেশের সকল জেলা থেকে যোগ্যতার ভিত্তিতে প্রার্থীগণকে অনলাইন এর মাধ্যমে আবেদন করতে আহ্বান করা হচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণযোগ্য হবে না।

বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ
পদ সংখ্যাঃ ৯২৫ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ caab.gov.bd
আবেদন শুরুঃ ০২ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ৩০ এপ্রিল ২০২৩

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ০২ এপ্রিল ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩০ বছর এর মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন করার সময়সীমা
আবেদন শুরু ০২ এপ্রিল ২০২৩ সকাল ১০.০০ টা এবং আবেদন গ্রহণের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত। এই নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের আবেদন করতে হবে।


আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১-৯ম গ্রেড এর জন্য ৬৬৭ টাকা ১০ম গ্রেড এর জন্য ৫০০ টাকা ১১-১২তম গ্রেড এর জন্য ৩০০ টাকা, ১৩-১৬ তম গ্রেড এর জন্য ২০০ টাকা এবং ১৭-২০ তম গ্রেড এর জন্য ১০০ টাকা টেলিটক সিমের মাধ্যমে পরিশোধ করতে হবে এই টাকার সাথে সাথে সার্ভিস যুক্ত হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এর আবেদনের ওয়েবসাইটে (caab.teletalk.com.bd) এ গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

৯২৫ পদে বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্পূর্ণ অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন pdf

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ