Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

৪৯ পদে মেট্রোরেলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | DMTCL job circular

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নতুন দুটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মেট্রোরেলের স্বত্বাধিকারী শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এর নিম্নলিখিত ৪৯ টি শূন্য পদ সমূহ পূরণের লক্ষ্যে পদের পাশে বর্ণিত কোম্পানির আকর্ষণীয় বেতন গ্রেডে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করছে।

মেট্রোরেলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানঃ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড
পদ সংখ্যাঃ ৪৯ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে/ কুরিয়ার
অফিশিয়াল ওয়েবসাইটঃ www.dmtcl.gov.bd
আবেদন শুরুঃ ০১ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ২৫ এপ্রিল ও ১০ মে ২০২৩

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২৫ এপ্রিল ও ১০ই মে ২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন করার সময়সীমা
আবেদন শুরু ০১ এপ্রিল ২০২৩ তারিখ এবং আবেদনের সময় শেষ হবে ২৫ এপ্রিল ও ১০ মে ২০২৩ তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত। নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের আবেদন পত্র জমা দিতে হবে।

আবেদন ফি
প্রার্থীকে আবেদন ফি বাবদ ৫০০ টাকা ব্যাংক ড্রাফট/পে অর্ডার ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে প্রদান করতে হবে।


আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড এর নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম টি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট হতে ডাউনলোড করে নিতে হবে।

আবেদনপত্রের সাথে ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জন্ম নিবন্ধন/ জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, এছাড়াও সকল প্রশিক্ষণ অভিজ্ঞতার সনদ এর অনুলিপি এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে প্রেরণ করতে হবে।

আবেদনপত্রের সাথে ১০ টাকা মূল্যের ডাকটিকেট লাগানো পূর্ণ ঠিকানা সম্বলিত একটি ফেরত খাম যুক্ত করে প্রেরণ করতে হবে। চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীদের তিন কপি পুলিশ ভেরিফিকেশন ফর্ম যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে।

আবেদন পত্র প্রেরণের ঠিকানা
বরাবর,
ব্যবস্থাপনা পরিচালক
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড
প্রবাসী কল্যাণ ভবন, লেভেল- ১৪
৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন
ঢাকা- ১০০০।

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ