Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

২৮ পদে কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Kurigram DC Office Job Circular



কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, কুড়িগ্রাম জেলা প্রশাসক ও এর আওতাধীন নিম্নবর্ণিত পদ পূরণের জন্য কুড়িগ্রাম জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে ডাকযোগে আবেদন আহ্বান করা হচ্ছে।

কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, কুড়িগ্রাম
পদ সংখ্যাঃ ৩১ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ kurigram.gov.bd
আবেদন শুরুঃ ২৬ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ২৫ মে ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

১। পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ২৮ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২৬ এপ্রিল ২০২৩ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ৩২ বছর পর্যন্ত শিথিল যোগ্য।

আবেদন ফি
আবেদন ফি বাবদ জেলা প্রশাসক, কুড়িগ্রাম এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে প্রার্থীকে ১০০ টাকা ট্রেজারি চালান এর মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন শুরু হবে ২৬ এপ্রিল ২০২৩ তারিখ হতে এবং আবেদন শেষ হবে ২৫ মে ২০২৩ তারিখ বিকাল ৫.০০ টায়। অফিস চলাকালীন সময়ের মধ্যে রেজিস্টার ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে ডাকযোগে আবেদন করতে হবে। নির্ধারিত আবেদন ফরমে স্ব-হস্তে লিখে আবেদন করতে হবে। আবেদন ফরমের নমুনা কপি কুড়িগ্রাম জেলা প্রশাসকের ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে।

আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্যতোলা ৩ কপি রঙিন ছবি যুক্ত করতে হবে এবং ছবির অপরপাশে স্পষ্ট করে নিজের নাম লিখতে হবে। এছাড়াও চেয়ারম্যান সনদ, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র সহ আবেদনপত্রটি নির্ধারিত সময়ের মধ্যে জেলা প্রশাসক, কুড়িগ্রাম বরাবর ডাকযোগে প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সাথে একটি ১০ টাকার একটি অব্যাহত ডাকটিকেট লাগানো খাম প্রেরণ করতে হবে।

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন pdf

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ