Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

কম্পিউটার অপারেটর নেবে স্থলবন্দর কর্তৃপক্ষ, Bangladesh land port authority job circular 2022

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের আওতায় বিশ্বব্যাংক ও বাংলাদেশ সরকারের আর্থিক সহযোগিতায় বাস্তবায়নাধীন প্রকল্পের জন্য শূন্যপদে প্রয়োজনীয় যোগ্যতা অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।
কম্পিউটার অপারেটর নেবে স্থলবন্দর কর্তৃপক্ষ
নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ
পদ সংখ্যাঃ ২ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে/ সরাসরি
অফিশিয়াল ওয়েবসাইটঃ bsbk.gov.bd
আবেদন শুরুঃ ১৯ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১০ ফেব্রুয়ারি ২০২২
নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

১.পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ২ টি
বেতনঃ ১৭৩৪৫ টাকা
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার পরিচালনায় তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ৩১ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর এবং ৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখে সর্বনিম্ন বয়স ১৮ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত।

আবেদন ফি
প্রার্থীকে আবেদন ফি বাবদ সর্বসাকুল্যে ৫০০ টাকা যেকোনো তফসিলী ব্যাংক হতে প্রকল্প পরিচালক, brcp-1 প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, ঢাকা এর অনুকূলে ব্যাংক ড্রাফট/ পে অর্ডার প্রদান করতে হবে এবং এর কপি আবেদনপত্রের সাথে যুক্ত করে দিতে হবে।

আবেদন করার সময়সীমা
আবেদন শুরু ১৯ জানুয়ারি ২০২২ তারিখ এবং আবেদনের সময় শেষ হবে ১০ ফেব্রুয়ারি ২০২২ তারিখ অফিস চলাকালীন সময়ের ভেতরে আবেদন পত্র ডাকযোগে/ সরাসরি পৌঁছাতে হবে।

আবেদন করার পদ্ধতি
আগ্রহী প্রার্থীদের স্থলবন্দর কর্তৃপক্ষের নিজস্ব ওয়েবসাইট হতে নির্ধারিত ফরম ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, পূর্ণ জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ আবেদন পত্র যথাযথভাবে লিখে সরাসরি অথবা ডাকযোগে নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে।
আবেদনপত্রের সাথে ১০ টাকা মূল্যের ডাকটিকিট সংবলিত একটি খামে আবেদনকারীর পূর্ণ ঠিকানা লিপিবদ্ধ করে আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
আবেদন পত্র প্রেরণ এর ঠিকানা
বরাবর
প্রকল্প পরিচালক,
BRCP-1
বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ
কাওরান বাজার, ঢাকা।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
কম্পিউটার অপারেটর নেবে স্থলবন্দর কর্তৃপক্ষ
জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, স্থল বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২, bangladesh land port authority job circular 2022, www.bsbk.gov.bd job circular 2022, bsbk job circular 2022, sorkari chakrir khobor, govt job circular 2022, সরকারি চাকরি, government job circular 2022, Bangladesh Port Authority job circular 2022

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ