Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ডিসি অফিস কিশোরগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office Kishoreganj Job Circular

কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন জেলা প্রশাসকের কার্যালয় কিশোরগঞ্জ (সাধারণ প্রশাসন) এবং এর অধীনস্থ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সমূহে নিম্নবর্ণিত পদ সমূহ পূরণের লক্ষ্যে। কিশোরগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত আবেদন ফরমে স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ
পদ সংখ্যাঃ ২৭ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ kishoreganj.gov.bd
আবেদন শুরুঃ ২৩ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২৩ ফেব্রুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা
গ্রেডঃ ১৩
যোগ্যতাঃ স্নাতক/ সমমান ডিগ্রী। কম্পিউটার বিষয়ক মৌলিক জ্ঞান, কম্পিউটারে কাজ করার দক্ষতা থাকতে হবে। বিজ্ঞান বিভাগে উত্তীর্ণ প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

২.পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ৯ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ স্নাতক/ সমমান ডিগ্রী। ওয়ার্ড প্রসেসিং, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলশুটিং এ দক্ষতা থাকতে হবে। সাঁটলিপি লিখনে বাংলায় ন্যূনতম ৪৫ শব্দ ও ইংরেজিতে ন্যূনতম ৭০ শব্দের গতি থাকতে হবে এবং কম্পিউটার টাইপে প্রতি মিনিটে বাংলা ২৫ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।

৩.পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ১১ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান ডিগ্রী। কম্পিউটার বিষয়ক মৌলিক জ্ঞান, কম্পিউটারে কাজ করার দক্ষতা থাকতে হবে। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং টাইপিং এর গতি প্রতি মিনিটে সর্বনিম্ন বাংলায় ও ইংরেজিতে ২০ শব্দের হতে হবে।

৪.পদের নামঃ সার্টিফিকেট সহকারী
পদ সংখ্যাঃ ৬ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমান ডিগ্রী। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং টাইপিং এ দক্ষতা থাকতে হবে।

প্রার্থীর বয়স
প্রার্থীর বয়স সীমা ২৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকার বিধি মোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১০০ টাকায় ট্রেজারী চালানের মাধ্যমে কিশোরগঞ্জ জেলা প্রশাসক বরাবর প্রেরণ করতে হবে এবং ট্রেজারি চালান এর মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে দিতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের জন্য আবেদন করার নির্ধারিত ফরম টি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা জেলা প্রশাসক কিশোরগঞ্জের ওয়েবসাইট হতে ডাউনলোড করে আবেদন করতে হবে। আবেদন ফরমের সাথে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে।

নিজ ঠিকানা সম্বলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০x৪.৫ ইঞ্চি একটি অব্যবহৃত ফেরত খাম আবেদনপত্রের সাথে প্রেরণ করতে হবে। আবেদনপত্র আগামী ২৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নিম্ন ঠিকানায় প্রেরণ করতে হবে।
আবেদন পত্র প্রেরণ এর ঠিকানা
মোহাম্মদ শামীম আলম
জেলা প্রশাসক, কিশোরগঞ্জ।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন


জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
কিশোরগঞ্জ ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, dc office kishoreganj job circular 2022, bd job circular today, sorkari chakrir khobor, govt job circular 2022, job circular 2021, government job circular 2021, district government office in kishoreganj job circular 2022, ডিসি অফিস কিশোরগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ