Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Fire Service Job Circular

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিম্নবর্ণিত পদ সমূহ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্তে পদের পাশে উল্লিখিত যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ ফায়ার সার্ভিস অধিদপ্তর
পদ সংখ্যাঃ ৫
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ fireservice.gov.bd
আবেদন শুরুঃ আবেদন চলছে
আবেদনের শেষ তারিখঃ ১২ জানুয়ারি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১। পদের নামঃ সহকারী মেকানিক
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৯৭০০-২৩৪৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট বিষয়ে ট্রেড সার্টিফিকেটধারী হতে হবে।



২। পদের নামঃ স্টোর সহকারি
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট উত্তীর্ণ এবং কম্পিউটার চালনায় পারদর্শী।

৩। পদের নামঃ ওয়ার্কশপ হেল্পার
পদ সংখ্যাঃ ৩ টি
বেতনঃ ৮৫০০-২০৫০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ কোন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট/ টেকনিকেল ট্রেনিং স্টোর বা কোন অনুমোদিত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট ক্ষেত্রে সার্টিফিকেটধারী হতে হবে।

প্রার্থীর বয়স
যে সকল প্রার্থীর বয়স ১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ বছর পূর্ণ হবে এবং ২৫ মার্চ ২০২০ তারিখে যাদের বয়স ৩০ বছর হয়েছে তারা আবেদন যোগ্য মর্মে বিবেচিত হবেন। যে সকল বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার বয়স ২৫ মার্চ ২০২০ তারিখে ৩২ বছর পূর্ণ হয়েছে তারাও আবেদন করতে পারবেন।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১ নং ও ২ নং পদের ক্ষেত্রে ১০০ টাকা এবং ৩ নং পদের ক্ষেত্রে ৫০ টাকা মহাপরিচালক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্ত, ঢাকা এর অনুকূলে ট্রেজারী চালানের মাধ্যমে বাংলাদেশ ব্যাংক/ সোনালী ব্যাংকের যেকোন শাখা হতে জমা করে ট্রেজারি চালান এর মূলকপি আবেদনপত্রের সাথে যুক্ত করে দিতে হবে।



আবেদনের সময়সীমা ও আবেদন করার নিয়ম
প্রার্থীকে ডাকযোগে আবেদন পত্র প্রেরণ করতে হবে। নির্ধারিত আবেদন ফরমে নিজের পূর্ণ বায়ো ডাটা লিখে আবেদনপত্র প্রেরণ করতে হবে। নির্ধারিত আবেদন ফরম টি এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নেওয়া যাবে। আবেদন ফরম টি নির্ভুলভাবে পূরণ করে নিম্নে বর্ণিত ঠিকানায় ১২ ই জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে। আবেদন ফরমের সাথে ১০ টাকার ডাকটিকেট সংগ্রহ একটি ফেরত খাম প্রেরণ করতে হবে।

আবেদনপত্র প্রেরণের ঠিকানা
মহাপরিচালক,
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর
কাজী আলাউদ্দিন রোড, ঢাকা


জব সাদৃশ্য ট্যাগ সমূহ
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, fire service job circular 2022, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, job circular 2022,bangladesh fire service job circular 2022, job circular 2022, চাকরির খবর ২০২২, bd job circular, সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, fireservice.gov.bd job circular 2022, সরকারি চাকরি,

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ