Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

লক্ষ্মীপুর জেলা প্রশাসক নেবে ইউনিয়ন পরিষদ সচিব | Lakshmipur DC Office job circular


লক্ষ্মীপুর জেলা প্রশাসক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয় বা ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে লক্ষ্মীপুর জেলা প্রশাসক জেলার ইউনিয়ন পরিষদ সচিবের শূন্যপদ পূরণের জন্য জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নে উল্লেখিত যোগ্যতার ভিত্তিতে অনলাইনে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্মীপুর
পদ সংখ্যাঃ ৬ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ lakshmipur.gov.bd
আবেদন শুরুঃ ৭ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১০ মার্চ ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
পদ সংখ্যাঃ ৬ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ৫০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ৬০ টাকা, সর্বমোট ৫৬০ টাকা প্রদান করতে হবে। এই টাকা আবেদন করার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে প্রদান করে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে এই ওয়েবসাইট (dclakshmipur.teletalk.com.bd) এ গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে। অনলাইনে আবেদন শুরু হবে ৭ ই ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টা হতে এবং আবেদন শেষ হবে ১০ ই মার্চ ২০২২ বিকাল ৫.০০ টায়।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
লক্ষ্মীপুর জেলা প্রশাসক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

লক্ষ্মীপুর জেলা প্রশাসক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, লক্ষীপুর ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় লক্ষীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, bd job circular today, ডিসি অফিস লক্ষীপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, sorkari chakrir khobor, govt job circular 2022, job circular 2021, government job circular 2021, district government office in lakshmipur job, dc office lakshmipur job circular 2022

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ