Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

২২ পদে বন সংরক্ষকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Forest Department Job Circular

বন সংরক্ষকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয় এর আওতাধীন বন সংরক্ষকের দপ্তর এর একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বন সংরক্ষকের দপ্তর এর জন্য ফরেস্ট গার্ড পদে ভোলা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে যোগ্যতার ভিত্তিতে ডাকযোগে/ সরাসরি আবেদনপত্র আহবান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ বন সংরক্ষকের দপ্তর
পদ সংখ্যাঃ ২২ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে/ সরাসরি
অফিশিয়াল ওয়েবসাইটঃ bforest.gov.bd
আবেদন শুরুঃ ৮ জুন ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১৮ জুলাই ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

১। পদের নামঃ ফরেস্ট গার্ড
পদ সংখ্যাঃ ২২ টি
বেতনঃ ৯০০০-২১৮০০ টাকা
গ্রেডঃ ১৭
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ১ জুন ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮-৩২ বছর।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে বন সংরক্ষক, পোস্টাল সার্কেল, কাশিপুর, বরিশাল এর অনুকূলে ১০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে অর্ডার জমা দিতে হবে অথবা ট্রেজারী চালানের মাধ্যমে প্রতিটি পদের জন্য ১০০ টাকা বাংলাদেশ ব্যাংক/ সোনালী ব্যাংক এর যে কোন শাখায় জমা দিয়ে চালানের মূল কপি আবেদন পত্রের সাথে যুক্ত করতে হবে।


আবেদন করার পদ্ধতি

প্রার্থীকে সরাসরি/ ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করার জন্য বন অধিদপ্তরের ওয়েবসাইট হতে নির্ধারিত চাকরির আবেদন ফর্ম ডাউনলোড করে আবেদন করতে হবে। এছাড়াও বন সংরক্ষক, পোস্টাল সার্কেল, কাশিপুর, বরিশাল এর সংস্থাপন শাখা হতে অফিস চলাকালীন সময়ে আবেদন ফরম সংগ্রহ করা যাবে।

আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতার সনদ পত্রের ফটোকপি, জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধন সনদের অনুলিপি, ২ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি সংযুক্ত করে দিতে হবে।

আবেদন পত্রের সাথে নিজ নাম, ঠিকানা সংবলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো একটি ফেরত খাম যুক্ত করতে হবে। আবেদনপত্র টি বন সংরক্ষক, পোস্টাল সার্কেল, কাশিপুর, বরিশাল এর ঠিকানায় বরাবর প্রেরণ করতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর অধিদপ্তর
বিআইডব্লিউটিএ নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ