Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Rajshahi DC Office job circular

রাজশাহী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ প্রদানের জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, রাজশাহী-এর অধীনস্থ স্থানীয় সরকার শাখার শূন্য পদ সমূহে রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তে নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত করার জন্য আহ্বান করা হচ্ছে।

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী
পদ সংখ্যাঃ  টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ rajshahi.gov.bd
আবেদন শুরুঃ ৮ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ০১ মার্চ ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ 

পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ২ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের ডিগ্রী। কম্পিউটার চালানোর অভিজ্ঞতা, স্প্রেডশিট ও প্রেজেন্টেশনে দক্ষতা এবং কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিং এ প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি সম্পন্ন হতে হবে।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ০১ মার্চ ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১০০ টাকা ট্রেজারী চালানের মাধ্যমে জমা দিতে হবে এবং চালান এর মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। আবেদন ফরমের নির্ধারিত স্থানে চালান নাম্বার, তারিখ এবং ব্যাংক শাখার নাম উল্লেখ করতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীকে রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে এবং আবেদন ফরম টি ডিসি অফিসের অফিশিয়াল ওয়েবসাইট হতে ডাউনলোড করে ফরমের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

আবেদনপত্রের সাথে ২ কপি পাস্পোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র সহ প্রয়োজনীয় কাগজপত্র জেলা প্রশাসক, রাজশাহী বরাবর প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সংবলিত ১৫ টাকার ডাকটিকিট লাগানো একটি অব্যবহৃত খাম যুক্ত করে দিতে হবে।

আবেদনের সময়সীমা
ডাকযোগে আবেদনপত্র আগামী ১ মার্চ ২০২২ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে। এই সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি


জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
রাজশাহী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office job circular 2022, government job circular 2022, district government office in rajshahi job, dc office rajshahi job circular 2022 bd job circular today, sorkari chakrir khobor, govt job circular 2022, job circular 2022, ডিসি অফিস রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ