Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

সিলেট জেলা প্রশাসক নেবে ইউনিয়ন পরিষদ সচিব | Sylhet DC Office job circular

সিলেট জেলা প্রশাসক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


সিলেট জেলা প্রশাসকের কার্যালয় বা ডিসি অফিসের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে সিলেট জেলা প্রশাসক জেলার ইউনিয়ন পরিষদ সচিবের শূন্যপদ পূরণের জন্য সিলেট জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নে উল্লেখিত যোগ্যতার ভিত্তিতে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট
পদ সংখ্যাঃ ১১ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ sylhet.gov.bd
আবেদন শুরুঃ ১০ মে ২০২২
আবেদনের শেষ তারিখঃ ২০ জুন ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
পদ সংখ্যাঃ ১১ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীর বয়স

আবেদনকারী প্রার্থীর বয়স ২০ জুন ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ফি

আবেদন ফি বাবদ প্রার্থীকে ৫০০ টাকা যে কোনো তফসিলী ব্যাংক হতে জেলা প্রশাসক, সিলেট এর অনুকূলে ব্যাংক ড্রাফট/ পে অর্ডার সংযুক্ত করতে হবে।

আবেদন করার পদ্ধতি

প্রার্থীকে নির্ধারিত ফরমে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করতে প্রার্থীকে সিলেট জেলা প্রশাসকের অফিশিয়াল ওয়েবসাইট হতে নির্ধারিত ফরম টি ডাউনলোড করে নিতে হবে এরপর কম্পিউটার টাইপ এর মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে হবে।

এ ফোর কাগজে প্রিন্ট করে নির্ধারিত স্থানে প্রার্থীকে স্বাক্ষর করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, নাগরিকত্ব সনদপত্র সহ আবেদনপত্রটি নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে।

আবেদন পত্র প্রেরণ এর ঠিকানা

জেলা প্রশাসক, সিলেট বরাবর আগামী ২০ জুন ২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সরাসরি অথবা ডাকযোগে জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট জেলা ই-সেবা কেন্দ্রে পৌঁছে দিতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি
বাসাইল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ