Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

গোপালগঞ্জ ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Gopalganj DC Office job Circular

গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় বা ডিসি অফিস গোপালগঞ্জ একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, জেলা প্রশাসকের কার্যালয়, গোপালগঞ্জএর সাধারন প্রশাসনের আওতাভুক্ত নিম্নেবর্ণিত শূন্য পদ সমূহ পূরণের লক্ষ্যে গোপালগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের নির্ধারিত ফরমে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, গোপালগঞ্জ
পদ সংখ্যাঃ ৭ টি
আবেদন প্রক্রিয়াঃ ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটঃ gopalganj.gov.bd
আবেদন শুরুঃ ১০ জুন ২০২২
আবেদনের শেষ তারিখঃ ৩০ জুন ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১। পদের নামঃ উপ-প্রশাসনিক কর্মকর্তা
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা
গ্রেডঃ ১৩
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক / সমমানের ডিগ্রী। কম্পিউটার কম্পোজে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। সাঁটলিপিতে বাংলায় ৫০ শব্দ এবং ইংরেজিতে ৮০ শব্দের গতি থাকতে হবে।


২। পদের নামঃ সহকারী প্রশাসনিক কর্মকর্তা
পদ সংখ্যাঃ ৫ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক / সমমানের ডিগ্রী। কম্পিউটার কম্পোজে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। সাঁটলিপিতে বাংলায় ৪৫ শব্দ এবং ইংরেজিতে ৭০ শব্দের গতি থাকতে হবে।

৩। পদের নামঃ হিসাব সহকারি
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৯৩০০-২২৮৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক / সমমানের ডিগ্রী। কম্পিউটার কম্পোজে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ১৩ জুন ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।


আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে জেলা প্রশাসক, গোপালগঞ্জ এর অনুকূলে ১০০ টাকা ট্রেজারী চালানের মাধ্যমে প্রদান করতে হবে এবং এর মূলকপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীকে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করার জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত চাকরির আবেদন ফর্ম ডাউনলোড করে আবেদন করতে হবে। এছাড়াও গোপালগঞ্জ ডিসি অফিসের অফিশিয়াল ওয়েবসাইট হতে ডাউনলোড করা যাবে।

আবেদনপত্রের সাথে প্রার্থীকে শিক্ষাগত যোগ্যতার সনদ পত্রের ফটোকপি, জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধন সনদের অনুলিপি, ৩ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি সংযুক্ত করে দিতে হবে।

আবেদন পত্রের সাথে নিজ নাম, ঠিকানা সংবলিত ১০ টাকার ডাকটিকিট লাগানো একটি ফেরত খাম যুক্ত করতে হবে। আবেদনপত্র টি গোপালগঞ্জ, জেলা প্রশাসকের কার্যালয় বরাবর ঠিকানায় প্রেরণ করতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
পটুয়াখালী ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি
বন সংরক্ষকের দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি
যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ