Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

ডিসি অফিস ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, DC Office Faridpur job circular

জেলা প্রশাসকের কার্যালয় ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে জেলা প্রশাসকের কার্যালয় ফরিদপুর বা ডিসি অফিস ফরিদপুরে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নিম্নে উল্লেখিত শূন্যপদে ফরিদপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

ডিসি অফিস ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ ডিসি অফিস ফরিদপুর
পদ সংখ্যাঃ ৫ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ dcfaridpur.gov.bd
আবেদন শুরুঃ ২০ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১৯ ফেব্রুয়ারি ২০২২


নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

১.পদের নামঃ সার্টিফিকেট সহকারী
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
পদ সংখ্যাঃ ৫ টি
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রি। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলশুটিং এ দক্ষতা। কম্পিউটার হার্ডওয়ার বিষয়ে বেসিক ধারণা। কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

প্রার্থীর বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ১৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখে অবশ্যই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। শারীরিক প্রতিবন্ধী এবং বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়স ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা নাতি নাতনিদের ক্ষেত্রে বয়স ৩০ বছর।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। সরাসরি বা ডাকযোগে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদন করতে প্রার্থীদের (dcfaridpur.teletalk.com.bd) এই ওয়েবসাইটে গিয়ে এবং আবেদনপত্র সম্পূর্ণভাবে পূরণ করে সাবমিট করতে হবে।

আবেদন ফি
প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা সর্বমোট ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদন করার সময়সীমা
অনলাইনে আবেদন শুরু ২০ জানুয়ারি ২০২২ তারিখ সকাল ১০.০০ টা থেকে এবং আবেদনের সময় শেষ হবে ১৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়। এই সময়ের ভেতরে প্রার্থীদের আবেদন করতে হবে।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি
ডিসি অফিস পাবনা নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন
ডিসি অফিস ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিসি অফিস ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিসি অফিস ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জব সাদৃশ্য ট্যাগ সমূহঃ
ডিসি অফিস ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, dc office job circular 2021, dc office job circular 2022, Job Circular 2022, sorkari chakrir khobor, govt job circular 2022, government job circular 2022, faridpur gov bd Job Circular 2022, Deputy Commissioner Office faridpur job circular, dc office job circular, faridpur dc office job circular, সরকারি চাকরি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ